• বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তথাকথিত কোটিপতি তকমাদারীর আয়ের উৎস ও সামাজিক অবস্থান এবং মাদক প্রতিরোধে প্রশাসনিক দুর্বলতার ছাপ! মানবিকতার জঘন্যতম দৃষ্টান্ত স্থাপনে কক্সবাজারে আলাদা রাষ্ট্র প্রতিষ্টার চেষ্টায় রোহিঙ্গারা। রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। সমুদ্রের পানির উচ্চতা ঝুঁকিতে ‘বিশ্ব’ ও ‘বাংলাদেশের উপকূলীয় অঞ্চল’। মধ্যপ্রাচ্যের ‘ক্যান্সার খ্যাত’ ইসরাইল রাষ্ট্রের উভ্যূদয় ও রোহিঙ্গা জনগোষ্টির ‘স্বাধীন রাষ্ট্র’ স্বপ্ন ও বাস্তবতা রোহিঙ্গা সমাস্যা’ যা বাংলাদেশের গোঁদের উপর বিষফোঁড়াঃ একটি পর্যালোচনা। প্রেক্ষাপটঃ তৈল বিদ্যার তেলেসমাতি–যার প্রভাবে বর্তমান পরিবার, সমাজ ও রাষ্ট্রে ত্রাহি ত্রাহি ভাব! বাজার নিয়ন্ত্রণ, মিথ্যার বেসাতি আর গোল খাওয়া পাবলিক ইসলামিক ‘রোজা’ ও বৈজ্ঞানিক ‘অটোফেজি’ শব্দের অর্থ, সাদৃশ্য ও বৈসাদৃশ্য। উখিয়া ভুঁইয়া ফাউন্ডেশন কর্তৃক মোটর সাইকেল শোভাযাত্রা, ঈদ পুর্ণমিলন ও বীচ ফুটবল খেলা সম্পন্ন।

উখিয়া ভুঁইয়া ফাউন্ডেশন কর্তৃক মোটর সাইকেল শোভাযাত্রা, ঈদ পুর্ণমিলন ও বীচ ফুটবল খেলা সম্পন্ন।

AnonymousFox_bwo / ১২৮ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

এম আর এ রবি, উখিয়া 

উখিয়া উপজেলার বৃহৎ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন, ভূঁইয়া ফাউন্ডেশন সিকদারবিল, উখিয়ার উদ্যোগে উখিয়া থেকে ইনানী পাটোয়ারটেক মোটরসাইকেল শুভাযাত্রা, এবং লাল ও নীল দলের মধ্যে বীচ ফুটবল টুনামেন্ট ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সুসম্পন্ন হয়।

গতকাল, পবিত্র ঈদুল ফিতরের দ্বিতীয় দিন, ৪-মে-২০২২, তারিখ রোজ বৃহস্পতিবার, দিন বদলের শপথে প্রতিষ্টিত ঐতিহ্যবাহী উখিয়া সিকদারবিল ভুঁইয়া ফাউন্ডেশন কর্তৃক ইনানী পাটোয়ারটেক বীচ বেলাভুমিতে উক্ত অনুষ্ঠান সুসম্পন্ন হয়। উক্ত প্রোগ্রামে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আহসানুল কবির ভুঁইয়া এবং প্রোগ্রাম সঞ্চালনা করেন ভুইয়া ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক অধ্যাপক নূরুল মাসুদ ভূঁইয়া।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা, ভূইয়া পরিবারের কৃতিসন্তান জনাব লিয়াকত আলী ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগঠনকে এগিয়ে নেবার প্রত্যয়ে দৃপ্ত অঙ্গীকার ব্যক্ত করেন সদ্য নির্বাচিত জাতীয় পার্টি উখিয়া উপজেলা সভাপতি অধ্যাপক নূরুল বশর ভূইয়া, বিশিষ্ট লেখক ও কলামিস্ট, উপজেলা প্রেসক্লাব উখিয়ার ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক এম আর আয়াজ রবি, ভুইয়া ফাউন্ডেশন এর সহ-সভাপতি হুমায়ুন কবির ভুঁইয়া, নূরুল হুদা ভূইয়া, ব্যবসায়ী সিরাজুল করির।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন সর্বজনাব আব্দুল করিম,আলমগীর কবির ভুঁইয়া, মোং আলী, ওমর হামজা,মিজান ভূঁইয়া,ছৈয়দূল বশর,রুবেল ভূঁইয়া,দেলোয়ার, আকাশ, সুজন ভূইয়া,মোং সেলিম,মোং শাকিল,বক্কর,ইসমাইল,আনোয়ার, আবছার, ইমরান,বেলাল, আরফাত,সিফাত,আল আমিন,বাবু, শাকিব, রিফাত, হামীম, ইরফান, সহ অন্যন্য নেতৃবৃন্দ।

ফুটবল খেলা উত্তর অনুষ্টিত সভায় বক্তারা বলেন, সীমান্ত এলাকা উখিয়া টেকনাফের তরুন সমাজের উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মানে খেলাধুলা, শরীরচর্চা ও একতাবদ্ধ থাকার উপর গুরুত্ব আরোপ করা হয়। মাদক,ইয়াবা,কালোবাজারী, সমাজের অন্যায়, অনিয়ম, দূর্নীতি, স্বজনপ্রীতি রোধকল্পে সমাজের তরুন সমাজেকে এগিয়ে এসে সমাজ বিনির্মাণের ভ্যানগার্ড হিসেবে অগ্রনী ভুমিকা পালন করার উপর জোর দিয়ে বলেন, তরুণ সমাজকে সঠিক নেতৃত্বের মাধ্যমেই সম্ভব দেশ ও মানবতার সেবায় এগিয়ে নেবার।

আইকন /আর/০৫/০৫/২০২২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....