• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান: ২ অবৈধ হাসপাতাল, ১ ডেন্টাল ক্লিনিক বন্ধ ও সীলগালা

AnonymousFox_bwo / ৮৮ মিনিট
আপডেট রবিবার, ২৯ মে, ২০২২

শাহেদ হোছাইন মুবিন, উখিয়া প্রতিনিধি
সারা দেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় অবৈধভাবে গড়ে ওঠা নামসর্বস্ব হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে পালংখালী, কোর্টবাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা ও ০২টি অবৈধ হাসপাতাল এবং ০১ টি ডেন্টাল ক্লিনিকের কার্যক্রম বন্ধ ঘোষণা ও সীল গালা করা হয়েছে।

রবিবার (২৯ মে ২০২২) দুপুরে ১২ টার দিকে উপজেলার পালংখালী ও কোটবাজার প্রাঙ্গনে হাসপাতাল ও ডেন্টাল ক্লিনিকে এ যৌথ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা, ডা. রনজন বড়ুয়া রাজন, অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি), জনাব মোঃ তাজ উদ্দীন , উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহি উদ্দীন মহিন, স্যানিটারী ইন্সপেক্টর জনাব মোঃ নুরুল আলম, পরিসংখ্যানবিদ সঞ্জয় দাশ সহ পুলিশ প্রশাসনের সহযোগীতায় একটি টিম বালুখালী বাজার সংলগ্ন ‘‘বি. কে. ডেন্টাল কেয়ারে’’ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ক্লিনিকে কাউকে পাওয়া যায় নি, ডেন্টাল কেয়ারটি সীল গালা করে বন্ধ ঘোষনা করা হয়। পরবর্তীতে পালংখালী বাজার সংলগ্ন ‘‘তাজমান হাসপাতাল’’ পরিদর্শন করা হয়। পরিদর্শনকালীন উক্ত হাসপাতালের কাগজপত্র পর্যালোচনায় স্বাস্থ্য অধিদপ্তর হতে নিবন্ধনের কোন কাগজের প্রমাণাদি পাওয়া যায় নি। তৎসময়ে মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত হাসপাতালকে ৪০ হাজার টাকা অর্থ দন্ডসহ হাসপাতালটি বন্ধ ঘোষনা করা হয়।
অতঃপর কোটবাজার ‘‘অরিয়ন হাসপাতাল’’ হাসপাতালটি পরিদর্শন করা হয়। পরিদর্শনকালীন উক্ত হাসপাতালটি তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। মোবাইল কোর্ট টিম উক্ত হাসপাতালটিকে পূণরায় তালাবদ্ধ ও সীলগালা করে বন্ধ ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....