• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উখিয়ায় বিশেষায়িত হাসপাতাল উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী উখিয়ায় অবৈধ টমটম, সিএনজি ও অটোরিকশার বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু উখিয়া খাদ্য গুদাম গত বুরো মৌসুমে ১ কেজি ধান সংগ্রহ করতে পারেনি ক্ষুধার যন্ত্রণায় শিশুর কান্নায় অতীষ্ট হয়ে গলা টিপে হত্যা করলেন মা! রাঙ্গুনীয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ৪ সন্তান‌ই বুয়েট শিক্ষার্থী! জামিন নিতে পিস্তল নিয়েই এজলাসে আসামি আজ উখিয়ায় উখিয়া বিশেষায়িত হাসপাতাল এর শুভ উদ্বোধন পুলিশের দাবি, প্রতি মাসে ১২০ কোটি টাকার ইয়াবা আনেন ধৃত রোহিঙ্গা শফিউল্লাহ মক্কা মদিনার মতো গোপালগঞ্জ আসলে শান্তি অনুভূব করি-সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালেদ। ইউরোপিয়ান জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জামান, সাধারণ সম্পাদক অনুরূপ

অবশেষে শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ি কর্তৃক সেই অবৈধ বালিভর্তি ডাম্পার উদ্ধার

AnonymousFox_bwo / ৪৯ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

গত, ১৪-জুন,২০২২ ইংরেজি তারিখ, রোজ মঙ্গলবার থাইংখালীতে, হাইওয়ে পুলিশের কাছ থেকে অবৈধ বালিভর্তি ডাম্পার ছিনতাইয়ের ঘটনা ঘটার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে-তার সত্যতা যাছাইয়ের জন্য অত্র প্রতিবেদক সরজমিনে ঘটনাস্থল পরিদর্শনে যান। ঘটনার ব্যাপারে প্রত্যক্ষদর্শী কেউ মুখ খুলতে রাজী হয়নি। পরে, অনেক পীড়াপীড়িতে নাম ও পরিচয় প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী, অত্র প্রতিবেদককে জানান, ‘দুপুর আনুমানিক ১.৩০ টার দিকে পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী কর্তৃক অবৈধ বালিভর্তি একটি ডাম্পার আটক করেন। আটক করার পরে হাইওয়ে পুলিশ ও বিভিন্ন জায়গায় ফোন করতে দেখি। কিছুক্ষনের মধ্যেই হাইওয়ে পুলিশের একজন উপ-পরিদর্শক ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে চলে আসেন। চেয়ারম্যান সাহেব হাইওয়ে পুলিশ উপপরিদর্শককে উক্ত বিষয়ে বুঝিয়ে দেবার মুহুর্তে, আটককৃত ডাম্পার নিয়ে ড্রাইভার সটকে পড়ে, যা উক্ত আটককৃত ডাম্পার হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দেবার পুর্বেই ঘটনাটি সংঘটিত হয়’।

এ প্রসঙ্গে হাইওয়ে পুলিশের সাব ইন্সপেক্টর রাহাত অত্র প্রতিবেদককে জানান, প্রায় দুপুর ২.২০টার দিকে বালিভর্তি একটি ডাম্পার পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান কর্তৃক আটক করার খবর পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান মহোদয়ের মুঠোফোনে হাইওয়ে পুলিশের পরিদর্শক স্যারের সরকারি ফোনে অবগত হবার পর পরই হাইওয়ে পরিদর্শক স্যার চেয়ারম্যান সাহেবের ফোনের পরিপ্রেক্ষিতে সহকারী উপ পরিদর্শক জয়নাল ও তার সঙ্গীয় ফোর্সকে ঘটনাস্থলে পাঠান। ঘটনাস্থলে পৌঁছে থাইংখালী বাজারের একটি চায়ের দোকানে চেয়ারম্যান কর্তৃক উপরোক্ত বিষয়াদি উক্ত সহকারী উপ পরিদর্শক সাহেবকে অবহিত করার কোন এক ফাঁকে এবং আটককৃত ডাম্পার হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দেবার পুর্বেই ডাম্পার ড্রাইভার ঐ ডাম্পার নিয়ে ত্বড়িৎ স্থান ত্যাগ করলে এক ধরনের অস্বাভাবিক পরিস্থিতির সৃষ্টি হয়। ইতিমধ্যে অবৈধ ডাম্পারের সাথে ঐ পক্ষের মোটর সাইকেল নিয়ে আসা কতক ব্যক্তিকে আটক করার চেষ্টাও চালায় বলে জানা যায়।

পরে খোঁজাখুঁজির পরে, ঐদিন বিকাল ৫টার দিকে থাইংখালী মোড়ে বালিভর্তি ডাম্পার পাওয়া যায়, যা পরে আটক করে হাইওয়ে পুলিশের হেফাজতে নিয়ে আসতে সক্ষম হয়। অবস্থাদৃষ্টে মনে হয়েছে পূর্বের কোন এক ঘটনার প্রতিশোধ গ্রহনের মোটিভ থেকেই উক্ত ডাম্পার আটক নাটক সাজিয়ে কতক কায়েমি স্বার্থবাদীর স্বার্থ হাসিল করার চেষ্টা করা হয়েছে।

এ ব্যাপারে যথারীতি আইনগত ব্যবস্থা গ্রহন করার চিন্তা ভাবনা রয়েছে বলে হাইওয়ে পুলিশের বরাতে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....