• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তি ও ইসলামের অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত।

AnonymousFox_bwo / ৬৫ মিনিট
আপডেট শুক্রবার, ১৭ জুন, ২০২২

আইকন নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের উখিয়া উপজেলা ইমাম সমিতির ব্যানারে, উখিয়ার সাধারণ মুসল্লীর অংশগ্রহনে আয়োজিত ভারতের বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মুসলমানদের প্রিয় ও শেষ নবী হযরত মুহাম্মদ (সঃ) ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা ছিদ্দিকা (রাঃ) কে নিয়ে কু-রুচিপূর্ণ কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৭ জুন) জুমার নামাজ উত্তর, উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ থেকে মুহুরীপাড়া ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক হয়ে বিপরীতমুখী ঘুরে উত্তর ষ্টেশন প্রদক্ষিণ শেষে উখিয়া মধ্যম ষ্টেশন, একরাম মার্কেট চত্বরে উখিয়া উপজেলা ইমাম সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নুরুল আমিন মাহমুদের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি রিদুয়ানুল কাদের, হাফেজ মাওঃ মুজিবুর রহমান, মাওঃ মোঃ ইউনুস। উক্ত প্রতিবাদ সভা সঞ্চালনা করেন উখিয়া উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা জাফর আলম।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইব্রাহীম, উখিয়া দরোগা বাজার কালী মন্দিরের প্রধান পৌরহিত বাবু হারাধন চক্রবর্তী, বৌদ্ধ সম্প্রদায়ের প্রতিনিধি স্বপ্ন বড়ুয়া প্রমূখ।

বক্তারা বলেন, ভারতে বিজেপি’র মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল, মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা ছিদ্দিকা (রাঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ কটুক্তি ও অবমাননাসুচক উক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং বাংলাদেশ সহ বিশ্বের মুসলমানদের ঐক্যের আহবান জানান। আরও উপস্থিত ছিলেন জখিয়ার বিভিন্ন স্তরের সাধারণ মুসল্লী, পেশাজীবি, শিক্ষক, ছাত্র, সাংবাদিক, পুলিশ, গোয়েন্দা সংস্থার সদস্যবৃন্দসহ বিভিন্ন মসজিদের ইমামগণ, মাওলানা, মুফতি, মাদ্রাসা ছাত্র, শিক্ষকসহ হাজার হাজার ছাত্র জনতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....