• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

গ্রেফতারকৃত টিকটকার বায়েজিদের শেষ পরিণতি

AnonymousFox_bwo / ৫৭ মিনিট
আপডেট সোমবার, ২৭ জুন, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 
উদ্দেশ্য প্রণোদিতভাবে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা বায়েজিদকে আটক করেছে সিআইডি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় মামলা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে পদ্মার উত্তর পাড় থানাকে।

কি আছে- ১৫ এর ৩ ধারায়:
অন্তর্ঘাতমূলক কাজ যেমন রেলপথ, ঝুলন্ত রজ্জু পথ, রাস্তা, খাল, সেতু-কালভার্ট, বাঁধ-সেতু, বন্দর, ডকইয়ার্ড, বাতিঘর, বিমান ঘাঁটি, টেলিগ্রাফ লাইন বা খুঁটি বা টেলিভিশন বা বেতার প্রতিষ্ঠানের সম্পদের কার্যক্ষমতা ব্যাহত করা অথবা সম্পদগুলির ক্ষতি করার উদ্দেশ্যে কোন ব্যক্তি অনৈতিক কাজ করতে পারবে না- যদি করেন তাহলে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন-১৯৭৪ এর ১৫(৩) ধারায় অভিযুক্ত করা হবে।

এ অপরাধের শাস্তি কি-
যদি কোন ব্যক্তি এই ধারার কোন বিধানের লংঘন করে তাহলে মৃত্যুদন্ড, যাবজ্জীবন অথবা চৌদ্দ বছর পর্যন্ত যে কোন মেয়াদে কারাদন্ড হবে সেইসাথে তাকে অর্থদন্ডেও দন্ডিত করা যাবে।

আবেগের বশে ভুল করা থেকে বিরত থাকুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....