• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ায় অবৈধ টমটম, সিএনজি ও অটোরিকশার বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু

AnonymousFox_bwo / ৪৫ মিনিট
আপডেট মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ

অবৈধ টমটম, সিএনজি ও অটোরিকশার বিরুদ্ধে অভিযান শুরু করেছে উখিয়া থানা পুলিশ। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে উখিয়া সদর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ পার্কিং, যানজট তৈরী এবং বৈধ লাইসেন্স না থাকার অভিযোগে ৬০ টির অধিক সিএনজি আটক করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী। অবৈধ টমটমের বিরুদ্ধেও সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে মনে করেন সাধারণ জনতা।

এছাড়াও একই দিন মরিচ্যা, কোর্টবাজারেও অভিযান চালানোর কথা জানান শেখ মোহাম্মদ আলী।

কক্সবাজার টেকনাফ সড়কের গুরুত্বপূর্ণ অংশ উখিয়া ও কোর্টবাজারে দীর্ঘদিন ধরে অবৈধ সিএনজি স্টেশন বানিয়ে যাত্রী পরিবহন করে আসছিলো সমিতির নাম দিয়ে একটি সিন্ডিকেটচক্র।

যেখানে পুলিশের কথা বলে মাসিক চাঁদা আদায় করা হতো, ফলশ্রুতিতে গুরুত্বপূর্ণ এ সড়কে অবৈধ এসব সিএনজি স্টেশনের কারনে যানজট লেগে থাকে উখিয়া ও কোর্টবাজারে।

এসব সিএনজি ও অন্যান্য গাড়ির বেশীর ভাগেরই লাইসেন্স নেই জানিয়ে, কারা পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা নেয় কিংবা আসলেই পুলিশের কেউ জড়িত আছে কি-না এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে জানান, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....