• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-০১, আহত-০১

AnonymousFox_bwo / ৭০ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

 

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ায় রোড দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অপর মোটর সাইকেল আরোহী অন্যজন।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ নুরুল হক (৩৫)। সে উখিয়া দরগাবিল এলাকার আলীম উদ্দিন এর ছেলে ও কোটবাজার অরিজিন হাসপাতালের মার্কেটিং অফিসার বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ৩ টার দিকে কক্সবাজার টেকনাফ সড়ক হিজলিয়া স্টেশন ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, একটি গ্যাস সিলিন্ডার বাহী ট্রাকের ধাক্কা লেগে দুইজন গুরুতর আহত হয়। তাৎক্ষনিক আহতদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে, একজনের অবস্থা আশংকাজনক হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত আরেকজন হচ্ছেন জীবন সরকার। সে সাহেবের হাট রাজারচর এলাকার বাসিন্দা জিতেন্দ্র নাথ সরকারের ছেলে।

অরিজিন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর জানান, হতাহত দু’জনই অরিজিন হাসপাতালের মার্কেটিং অফিসার। তারা দুপুরে মোটর সাইকেল নিয়ে কোটবাজার থেকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল। পথিমধ্যে হিজলিয়া ষ্টেশনে এক গ্যাসবাহী ট্রাকের সাথে তাদের মোটর সাইকেলের সংঘর্ষ হলে দু’জন গুরুতর আহত হয়। নুরুল হক’র অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

উখিয়া শাহপুরী হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক জাকির হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৭১৮২) ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এখনও মামলা হয়নি।

এদিকে, সড়ক দূর্ঘটনায় নুরুল হক’র মৃত্যুতে তার পরিবার ও কর্মস্থল অরিজিন হাসপাতাল’সহ দরগাহবিল গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....