• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

পটিয়ায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-০৬

AnonymousFox_bwo / ১৩০ মিনিট
আপডেট সোমবার, ১১ জুলাই, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

চট্টগ্রামের পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে ছয় জন নিহত হয়েছেন। উপজেলার ভাইয়ারদিঘীর পাড় এলাকায়  সোমবার ১১-জুলাই-২২ তারিখে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম চৌধুরী অত্র প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।তিনি বলেন, বাস-অটোরিকশার সংঘর্ষ ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। আহতের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। তবে নিহতের পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

জানা গেছে, কক্সবাজার ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ারকোচ মহাসড়কের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ভাইয়ারদিঘী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনার এক পর্যায়ে যাত্রীবাহী বাসটি উল্টে খাদে পড়ে যায়। ঘটনার খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালান।

ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উল্টে যাওয়া বাসের আহত যাত্রীদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

 

ঘটনাস্থল থেকে কচুয়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ইনজামুল হক জসিম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে পাচ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বেশ কয়েকজনকে আহত অবস্থায় হাসপতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....