• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

চলন্ত ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেলেন এক তরুণী

AnonymousFox_bwo / ৪৪ মিনিট
আপডেট শনিবার, ২৩ জুলাই, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন লিজা (১৯) নামের এক তরুণী।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আখাউড়া উপজেলার তিতাস রেলসেতুতে এ ঘটনা ঘটে।

এ সময় উপস্থিত থাকা এক তরুণ মোবাইলে ঘটনার ভিডিওটি ধারণ করেন যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

লিজা আখাউড়া উপজেলার বড়কুড়িপাইকা গ্রামের লিটন ভূইয়ার মেয়ে। এ ঘটনায় ওই তিনি অক্ষত থাকলেও ট্রমায় ভুগছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় তিতাস রেলসেতুতে দাঁড়িয়ে নদীর পানি দেখছিলেন ওই তরুণীসহ তিনজন। এ সময় নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন চলে আসলে ওই তিনজন নিরাপদ স্থানে সরে যাওয়ার চেষ্টা করে। দুজন সেতু পার হতে পারলেও ওই তরুণী হোঁচট খেয়ে লাইনের ওপর পড়ে যান। তবে তিনি এ সময় দ্রুত শুয়ে পড়ার কারণে অলৌকিকভাবে বেঁচে যান। এতে তিনি তেমন কোনো আঘাত না পেলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে এ বিষয়ে ওই তরুণী ও তার পরিবারের কেউ কথা বলতে রাজি হননি।
আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করমি বলেন, ফেসবুকে এ ঘটনার একটি ভিডিও দেখেছি। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারেনি ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....