• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস।

AnonymousFox_bwo / ৬৪ মিনিট
আপডেট বুধবার, ২৭ জুলাই, ২০২২

এম আর আয়াজ রবি। 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উখিয়া উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে নতুন নেতৃত্বে কারা আসছেন ? কে হচ্ছেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের কান্ডারী? এ নিয়ে উখিয়া উপজেলার সাধারণ কৌতুহলী মানুষ ও তৃণমূল নেতাকর্মীদের মাঝে চলছে চুল-চেরা বিশ্লেষণ!

আগামী কাল, ২৮ জূলাই ২০২২ উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সভাপতি পদে বর্তমান সভাপতি ও উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হামিদুল হক চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক ও সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, রাজা পালং ইউনিয়নের বার বার নির্বাচিত ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সফল সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য, সাবেক উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমদুল হক চৌধুরীর সহধর্মিণী আশরাফ জাহান কাজল ও সাবেক কৃষক লীগ সভাপতি সোলতান মাহমুদ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করার কথা শোনা যাচ্ছে।

আবার সাধারণ সম্পাদক পদে রত্নাপালং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হুদা, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি কামাল উদ্দিন মিন্টু চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মাহবু, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর ও পালংখালী ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ মঞ্জুরএর নাম শোনা যাচ্ছে।

কাউন্সিল ও সম্মেলন হতে বাকি ১ দিন। অনেকেই ধারনা করছেন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রত্যেকটি পদে ৫ জন করে প্রার্থিতার কথা শোনা গেলেও, প্রতিটি পদে মুল প্রতিদ্বন্দ্বী থাকবেন মুলতঃ ২/৩ জন। বাকীরা কোন একটি পক্ষকে সমর্থন জানিয়ে বা উভয় পক্ষকে সমর্থন জানিয়ে নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করে নেবেন। আমরা আশায় আছি, উখিয়া উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন সুন্দর ও গনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে সুসম্পন্ন হোক, এবং কাউন্সিলগণের প্রত্যক্ষ ভোটাধিকারের মাধ্যমে সঠিক ও উপযুক্ত নেতা নির্বাচিত হয়ে আসুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....