• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত।

AnonymousFox_bwo / ১৮৯ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

এম আর আয়াজ রবি।

বহুল প্রতীক্ষিত উখিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন আজ বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২ তারিখে অত্যন্ত সুন্দর ও আনন্দঘন পরিবেশে  অনুষ্ঠিত হয়। প্রথম ও দ্বিতীয় পর্বে সাজানো অনুষ্ঠানে, প্রথম পর্ব সকাল ১০টায়,উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।উপজেলা আওয়ামী লীগের (সদ্যসাবেক কমিটির) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের (সদ্য সাবেক কমিটির)  সভাপতি ও উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর সভাপতিত্বে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ এমপি।

উক্ত সম্মেলনে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মুস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র, শাহ আলম চৌধুরী রাজা, সাংসদ সাইমুম সারওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, আব্দুর রহমান বদি, রঞ্জিত দাস, ইউনুস বাঙালী প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে, বেলা ৩টায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে আয়োজিত কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের তিন তিনবারের জনপ্রিয় চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী এবং আপেল মার্কা প্রতীকে সর্বোচ্চ ১৩৯ ভোট পেয়ে রত্না পালং ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান, সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হুদা সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

তাছাড়া, সিনিয়র সহ-সভাপতি হিসেবে ঘোষনা করা হয়, সদ্য সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুল আলম মাহবুকে, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয় কৃষক লীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ চৌধুরীকে। এছাড়া কক্সবাজার জেলা সভাপতি, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদকের উপস্থিতিতে নতুন গঠিত কমিটির বিভিন্ন পদে আমিনুল হক চৌধুরী, কাজী আক্তার উদ্দিন টুনু, মোক্তার চৌধুরী, অহিদুল হক চৌধুরী ও আনিসুল ইসলামসহ অন্যান্যদের নাম ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....