• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম

AnonymousFox_bwo / ৪৩ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজার জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা ও থানা পর্যায়ে কাজের পারফরম্যান্স অনুযায়ী শ্রেষ্ট অফিসার নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার ৯ আগষ্ট ২০২২ খ্রিঃ বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সভায়, গত জুলাই মাসের সার্বিক পারফরম্যান্স’ নিয়ে আলোচনা ও কর্মদক্ষতা বিবেচনার ভিত্তিতে কক্সবাজার জেলার সেরা থানা, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয় উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ক্রেস্ট প্রদান করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত এডিশনাল ডিআইজি) জনাব মোঃ হাসানুজ্জামান।

প্রতিটি কর্মক্ষেত্রে তিনি শ্রেষ্ঠ পুরস্কার পাওয়ায় কক্সবাজার জেলা পুলিশ’র পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও আন্তরিক অভিনন্দন জানান উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসার,পিবিআই, সিআইডির উর্ধতন কর্মকর্তা, কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার এডমিন, প্রত্যেক সার্কেল এবং কক্সবাজার জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জ বৃন্দগণ।

এই আইনশৃঙ্খলা মিটিং শেষে সার্বিক পারফরম্যান্স পর্যালোচনার মাধ্যমে জেলার প্রতিটি থানার অফিসারদের ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য যে, ইয়াবা সম্রাট নামে খ্যাত রোহিঙ্গা শফিউল্লাহকে গত ৩ জুলাই উখিয়া থানার অফিসার ইনচার্জ জনাব, শেখ মোহাম্মদ আলী গ্রেফতার করেন।
গ্রেপ্তারের পর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গভীর রাতে উখিয়ার পাতাবাড়ি পাহাড়ি এলাকা থেকে ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। পরে শফিউল্লাহ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তিনি নিজেই প্রতি মাসে ৯০ থেকে ১২০ কোটি টাকার দামের ৩০ থেকে ৪০ লাখ ইয়াবা মিয়ানমার থেকে নানা কৌশলে উখিয়ার আশ্রয়শিবিরে নিয়ে আসেন। পরে আশ্রয়শিবির থেকে এসব ইয়াবা দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....