• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আগ্নেয়াস্ত্রসহ ০১ রোহিঙ্গা যুবক আটক

AnonymousFox_bwo / ৩৫ মিনিট
আপডেট শনিবার, ২৭ আগস্ট, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ায় একটি রোহিঙ্গা ক্যাম্প থেকে আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ এক (এফডিএমএন সদস্য) রোহিঙ্গা যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-৮) সদস্যরা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত পৌনে ৩টার দিকে উখিয়ার তাজনিমারখোলা ক্যাম্প-১৩ এর আওতাধীন জি/৫ ব্লক থেকে উক্ত এফডিএফএন সদস্যকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ ২ রাউন্ড গুলি এবং ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আবু তাহের উখিয়ার তানজিমার খোলা ক্যাম্প-১৩-এর ‘জি’ ব্লকের মৃত আব্দুস সালামের পুত্র।

এ বিষয়ে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন বলেন, উখিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....