• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

উখিয়া কোর্টবাজারে উখিয়া আওয়ামী লীগের শোক ও প্রতিবাদ সভা অনুষ্টিত।

AnonymousFox_bwo / ২৫ মিনিট
আপডেট রবিবার, ২৮ আগস্ট, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ই আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এক বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে কোট বাজার স্টেশনে রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আছহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। এসময় প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, ১৫ আগস্ট ধানমন্ডির বাসভবনে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাসহ ১৬ জনকে হত্যা করে ক্ষান্ত হননি, একুশে আগস্ট গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে।শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উখিয়া ও টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল হুদা,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক, আওয়ামী লীগ নেতা আমিনুল হক,আওয়ামী লীগ নেতা রাসেল চৌধুরী,উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ,রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালা উদ্দিন, হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মেম্বার,পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ মন্জুর, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান, উখিয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি সরওয়ার কামাল পাশা ও উপজেলা ছাত্রলীগের নেতা মোরশেদ।

বক্তারা বলেন, উখিয়া-টেকনাফের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করলে তার দাঁত ভাংগা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেলাল মেম্বার, মুফিজ মিয়া সহ উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মী এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভাশেষে গণভোজের আয়োজন করা হয়। রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....