• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

উখিয়া ছাত্রলীগের পদ ভাগাতে ইয়াবা মামলার চার্জশীটভূক্ত আসামির দৌড়ঝাঁপ!

AnonymousFox_bwo / ৪২ মিনিট
আপডেট মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়া উপজেলা ছাত্রলীগের বহুকাঙ্ক্ষিত কমিটির সভাপতি অথবা সাধারণ সম্পাদকের পদ ভাগিয়ে নিতে কোটি টাকার মিশন নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তরে তদবির চালাচ্ছে বলে জানা গেছে ইয়াবা মামলা, মিয়ানমার সীমান্তে বিজিবির ওপর হামলা মামলার অন্যতম আসামী বিবাহিত আনোয়ার হোসাইন। সুত্রে প্রকাশ, এছাড়াও তার বড়ভাই আলী আহমদ গত দুইবার স্থানীয় সরকারের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেন। অভিযুক্ত আনোয়ার দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে তার ভাই আলী আহমদ এর পক্ষ হয়ে নৌকার বিরুদ্ধে ভোট করেছে। এরপরও তার বিরুদ্ধে রহস্যজনক কারণে সাংগঠনিক কোন ব্যবস্থা নেওয়া হয়নি। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে।

আরও  অভিযোগ রয়েছে, তৃণমূল ছাত্ররাজনীতি থেকে উপজেলা ছাত্রলীগের কমিটি না করে কেন্দ্রীয় ছাত্রলীগে হাইকমান্ডকে বিপুল টাকা দিয়ে ম্যানেজ করে কমিটি ভাগিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে আনোয়ারের বিরুদ্ধে অভিযোগ তুলেছে স্থানীয় ছাত্রলীগ নেট কর্মীরা। এ নিয়ে উখিয়া ও কক্সবাজারের ছাত্রলীগ নেতাকর্মী দের মাঝে চরম হতাশা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে বলেও জানা যায়।

স্থানীয় এক আওয়ামীলীগ নেতার সূত্র  থেকে জানাযায়, আনোয়ার স্থানীয় বিএনপি নেতা সোলাইমান মেম্বারের মেয়ে কে বিয়ে করছে এক বছর আগে। সে উখিয়া থানায় মাদক মামলা চার্জশীট ভুক্ত আসামী। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) সারণী ১০ (ক) ৪১ ধারায় উখিয়া থানায় মাদক মামলা রয়েছে। যার নং (৫৭)/১৮/০৬/১৯ জি.আর নং ৫৭/১৯, আনোয়ার বিভিন্ন জায়গায় স্থানীয়ভাবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙ্গিয়ে প্রভাব বিস্তারেরও নানা অভিযোগ রয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত আনোয়ার হোসাইনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে মাদক মামলায় অভিযুক্ত আনোয়ার কিভাবে ছাত্রলীগে অবস্থান করবে সে নিয়ে নানান প্রশ্নের জবাব চাচ্ছে প্রকৃত স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....