• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

‘আশ্রয়ণ প্রকল্প’ এর ঘর ও ‘এনজিওর অর্থায়নে’ নির্মিত ঘর প্রদানের আশ্বাস দিয়ে প্রতারণা-অবশেষে র‍্যাব কর্তৃক গ্রেফতার |

AnonymousFox_bwo / ১৭ মিনিট
আপডেট শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 

অনেকদিন যাবৎ আশ্রয়ণ প্রকল্পের ঘর ও এনজিওর অর্থায়নে নির্মিত ঘর প্রদানের আশ্বাস দিয়ে প্রতারণা করে আসছিলেন এক দুর্ধর্ষ প্রতারক, অবশেষে র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পে একজন ব্যাক্তি অভিযোগ দায়ের করেন যে, “আশ্রয়ণ প্রকল্প” এবং “আইএনজিও” থেকে বাড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে মো ইসমাইল (৩৫) নামক একব্যক্তি গরিব লোকদের নিকট হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে । উক্ত অভিযোগের ভিত্তিতে ০৮/০৯/২০২২ তারিখ অনুঃ ০৫:১০ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লাইট হাউজ এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারণা মামলার এজাহারভুক্ত আসামী মোঃ ইসমাইল (৩৫), পিতা-আলীচাঁদ, মাতা-রশিদা বেগম, সাং-পশ্চিম পোকখালী, ডাকঘর-পোকখালী, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জানায়, উখিয়া থানাধীন ফলিয়াপাড়া, সদর থানার বারুয়াখালী, চৌফলদন্ডী ও রামু এলাকার প্রায় শতাধিক পরিবারের নিকট হতে ঘর দেয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে এবং সে মূলত গরীবদেরকে বলে যে প্রশাসনিক ও প্রক্রিয়াকরণ খরচ বাবদ তাদেরকে কিছু টাকা দিতে হবে। সেই হিসাবে প্রতিটি পরিবারের নিকট হতে ৫,২০০/- থেকে শুরু করে ২০,০০০/- টাকা হাতিয়ে নিয়েছে । উলেখ্য যে ধৃত ব্যক্তি মোঃ ইসমাইল (৩৫) এর বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত উখিয়া থানার মামলা নং-৩২/১১৭৯, তারিখ ০৬/০৯/২০২২ ইং, ১৮৬০ সালের ৪২০/৪০৬ ধারা মোতাবেক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সুত্রঃ প্রেস নোট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....