• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

র‍্যাব-১৫ কর্তৃক টেকনাফে ৫০ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ ০১ মাদক ব্যবসায়ীকে আটক

AnonymousFox_bwo / ২০ মিনিট
আপডেট বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

আইকন নিউজ ডেস্কঃ 
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।পরিস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অন্য সহযোগী। গতকাল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন মোল্লাপাড়া এলাকায় উক্ত অভিযান পরিচালনা করা হয়।
সুত্রে প্রকাশ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ২নং ওয়ার্ডের শামসুল আলমের ছেলে মোঃ ফারুক (২২) কে ৪৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ আটক করে এলিট ফোর্স র‍্যাব-১৫, যার আনুমানিক মুল্য ৫০ লক্ষ টাকা। অভিযান পরিচালনার সময় ১৪ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা পালিয়ে যায় বলে জানা যায়।
বুধবার (১৪ সেপ্টেম্বর) কক্সবাজার র‌্যাব-১৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন মোল্লাপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি দৌড়ে পালানোর সময় মোঃ ফারুক(২২), পিতা- শামসুল আলম, সাং- হোয়াইক্যং, ওয়ার্ড নং-০২, ইউপি- হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারকে আটক করা হয়। এ সময় ১৪ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বর্তমানে হোয়াইক্যং একই এলাকায় থাকা আওয়াল হাকিম প্রকাশ ওয়াল হাকিম এর ছেলে মঞ্জুর (৩৫) পালিয়ে যায়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হাতে থাকা কালো পলিথিন ব্যাগের ভেতর হতে সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৪৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। যার মূল্য অনুমানিক ৫০ লক্ষ টাকা এবং মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২টি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, পলাতক ও আটক ব্যক্তিরা পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ (আইস) তাদের নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....