• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন।

AnonymousFox_bwo / ২৪ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

এম এ রবি, আইকন নিউজ। 

রোহিঙ্গা ক্যাম্পে ক্যাম্প পাহারারত এক রোহিঙ্গা ভলান্টিয়ারকে নির্মমভাবে খুন করা হয়েছে।মৃত ব্যক্তির এফসিএন নং-১৯৭৯৭০, ব্লক এইচ/৫১, ক্যাম্প ১৮, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার বলে জানা যায়।

সুত্রে প্রকাশ, আজ (২১-শে সেপ্টেম্বর) রাত ৩.৩০টায়, ব্লক এইচ/৫১ এর মোছাঃ রাবেয়া খাতুন (৩৫) এর বাড়ির দক্ষিণ পার্শ্বে পাকা সিঁড়ির উপর মৃত বদিউর রহমান ও সুরা খাতুনের পুত্র জাফর আলম (৩৫)কে দুষ্কৃতকারীরা ধারালো অস্ত্রের আঘাতে মাথা, ঘাড় ও হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে এপিবিএন পুলিশ নিশ্চিত করেন।

এপিবিএন পুলিশের বরাতে জানা যায়, ক্যাম্প-১৭ থেকে ২০/২৫ জন রোহিঙ্গা দুস্কৃতিকারী ক্যাম্প-১৮ এর এইচ/৫১ ব্লকে প্রবেশ করে পাহারারত ভলান্টিয়ারদের উপর অতর্কিতে আক্রমণ করলে ক্যাম্প ১৮ এর ব্লক এইচ /৫১ এর এফসিএন সদস্য ( নং-১৯৭৯৭০) জাফর নিহত হয়। ঐ সময়ে দুষ্কৃতকারীরা ১/২ রাউন্ড গুলিও করে বলে জানা যায়।

এপিবিএন-৮ এর সহকারী পুলিশ সুপার
(অপস্) ফারুক আহমেদ এর বরাতে জানা যায়, উক্ত ঘটনার সংবাদ পাওয়ার দ্রুততম সময়ের মধ্যে পাশ্ববর্তী ময়নারঘোনা পুলিশ ক্যাম্প থেকে পুলিশ সদস্যরা ক্যাম্প-১৮ এলাকায় অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুষ্কৃতিকারীরা ক্যাম্প-১৭ এর দিকে পালিয়ে যায়। বর্তমানে ক্যাম্প-১৮ পরিস্থিতি স্বাভাবিক। পুলিশ টহল অব্যাহত আছে। ক্যাম্পে প্রবেশে জোরদার চেকপোস্ট, সার্বক্ষণিক টহল ও ব্লক-রেইড এর মাধ্যমে ক্যাম্পের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ নিরবচ্ছিন্নভাবে অভিযান চালিয়ে যাচ্ছে।

পরবর্তীতে উখিয়া থানায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রক্রিয়াধীন রয়েছে বলে ইনি নিশ্চিত করেন।

আইকন নিউজ টুডে /২২০৯২২০৯৩০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....