ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর
Link Copied!

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকা থেকে ১ লক্ষ ৫শত পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ফুলের ডেইল সাকিনস্থ জনৈক মোঃ শফিকের বসত ঘরের সামনে এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মহিলাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেখানো মতে সর্বমোট ১ লক্ষ ৫শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় জানায় তাদের পরিচয় হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ফুলের ডেইলের মৃত মোহাম্মদ হোসাইনের ছেলে ওসিউর রহমান (৪৮) একই এলাকার মৃত আব্দুস সাত্তারের মেয়ে ও মোঃ শফিকের স্ত্রী আয়েশা খাতুন (৩২) এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত আসামীদ্বয় স্বীকার করে। ধৃত ব্যক্তিরা জানায় যে, তারা ও পলাতক আসামীরা পরস্পর যোগসাজসে অবৈধভাবে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রয় করার উদ্দেশ্যে তাহাদের নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।