ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হিউম্যান এইড ইন্টারন্যাশনাল টেকনাফ শাখার নেতৃবৃন্দের উখিয়া আগমন উপলক্ষ্যে মতামত সভা সম্পন্ন।

admin
আগস্ট ১২, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আইকন নিজস্ব প্রতিবেদক :

আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন ‘ হিউম্যান এইড ইন্টারন্যাশনাল’র টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দের উখিয়া আগমন উপলক্ষ্যে এক মতামত সভার আয়োজন করা হয়।

শনিবার (১২-আগষ্ট-২০২৩) দুপুর সাড়ে ১২ টার দিকে এক ঝটিকা সফরে আসেন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন ‘ হিউম্যান এইড ইন্টারন্যাশনাল’র টেকনাফ উপজেলা কমিটির সভাপতি নুরুল হোসাইন এর নেতৃত্বে টেকনাফ উপজেলার নেতৃবৃন্দ। এ উপলক্ষ্যে উখিয়াস্থ হোটেল কাশ্মীরী কিচেন নামক রেস্তোরাঁয় এক মতামত সভার আয়োজন করা হয়। হিউম্যান এইড ইন্টারন্যাশনাল উখিয়া উপজেলা শাখার সভাপতি সাংবাদিক এম আর আয়াজ রবির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান মেহমান হিসেবে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা ও মতামত ব্যক্ত করেন, ‘হিউম্যান এইড ইন্টারন্যাশনাল’র টেকনাফ উপজেলা শাখার সম্মানিত সভাপতি, টেকনাফ উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সভাপতি নুরুল হোসাইন।

উখিয়া ও টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দ উখিয়া টেকনাফ ও রামু থানার এএসপি (সার্কেল) রাসেল সাহেবের সাথে বিশেষ সাক্ষাৎকার শেষে, উখিয়াস্থ কাশমীরি কিচেন-এ দুপুরে লাঞ্চের পরে বিশেষ মতামত সভায় মতামত ব্যক্ত করেন টেকনাফ ও উখিয়া শাখার নেতৃবৃন্দ।

প্রধান আলোচক হিসেবে মতবিনিময় সভায় টেকনাফ উপজেলা শাখার সভাপতি নুরুল হোসাইন বলেন, আমি আশা করছি- দ্রুততম সময়ের মধ্যে ‘হিউম্যান এইড ইন্টারন্যাশনাল’ উখিয়া উপজেলা কমিটি সাংবাদিক, পরিবেশ ও মানবাধিকার কর্মী এম আয়াজ রবির সুযোগ্য নেতৃত্বে একটি শক্তিশালী কমিটি হিসেবে গড়ে উঠবে। তিনি বলেন, যারা হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর নেতৃত্বে আসবেন তাদের সমাজে গ্রহণযোগ্যতা থাকতে হবে এবং এই সংগঠনে যারা কাজ করতে আগ্রহী তাদেরকে মূল্যায়ন করতে হবে। যাচাই বাছাই করে সদস্য অন্তভুক্তি করতে হবে। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা করে সাধারণ সভার আয়োজন করার পরামর্শ দেন তিনি।

মতামত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হিউম্যান এইড ইন্টারন্যাশনাল টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি রেজাউল করিম, উখিয়া উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী এম এ হাশেম, বিশিষ্ঠ ঠিকাদার মোঃ শফি, মানবাধিকার ও নারী নেত্রী ছেনুয়ারা আক্তার সানি, কোটবাজার অরিজিন হাসপাতালের পরিচালক মোঃ রফিক উল্লাহ, টেকনাফ উপজেলা শাখার মানবাধিকার কর্মী আলমগীর আজিজ,মোঃ ফরহাদ, নুরুল আবছার, রশিদ আমিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।